শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
যথাযথ মর্যাদায় চারঘাটে স্থানীয় গণহত্যা দিবস পালিত

যথাযথ মর্যাদায় চারঘাটে স্থানীয় গণহত্যা দিবস পালিত

যথাযথ মর্যাদায় চারঘাটে স্থানীয় গণহত্যা দিবস পালিত
যথাযথ মর্যাদায় চারঘাটে স্থানীয় গণহত্যা দিবস পালিত

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে চারঘাট গণহত্যা দিবস।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে চারঘাট পল্লী বিদ্যুৎ মোড়ে অবস্থিত শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শুরু হয় গণহত্যা দিবসের কর্মসূচী।

উপজেলা পরিষদ, পৌরসভা, বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখা ও এর বিভিন্ন অংগ সংগঠন, থানাপাড়া সোয়ালোজ, পদ্মা বড়াল থিয়েটারসহ সাংস্কৃতিক, পেশাজীবি, শ্রমজীবি সংগঠনের পক্ষ থেকে ১৭৪ জন শহীদের নাম সম্বলিত স্মৃতিস্তম্ভ এ পুস্পস্তপক অপর্ন করে ৭১ এ ১৩ই এপ্রিল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরাবতা পালন ও দোয়া করা হয়। এদিকে থানাপাড়া সোয়ালোজের উদ্যেগে শহীদদের প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফিরাত কামনা করে কোরআন পাঠ ও দোআ করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হক রানা, ৫নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আজমল হোসেন মতিসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ, কাউন্সিলরবৃন্দ ও বিভিন্ন পেশাজীবির লোকজন উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply